হাস্যকর ফেসবুক কমেন্ট, হাসির ফেসবুক কমেন্ট যা পড়লে না হেসে পাড়বেন না

হাসির ফেসবুক কমেন্ট

১/১/২০১৯ নতুন বছরের শুরুতেই জাফর ইকবাল সারের ফেসবুক ফেন পেজে একটি বিনোদন পোস্ট করার পর কিছু হাস্যকর কমেন্ট যা পড়লে আপনি হাসতে বাধ্য।

ফেসবুক পেজের আসল পোস্টটি এখানে দেখুন

হাসির ফেসবুক কমেন্টঃ

1.অসম্ভব ভালো লিখেছেন স্যার। আচ্ছা স্যার, কয়টা ভোট দিয়েছেন?
স্বাধীনতার স্বপক্ষের হাতকে শক্তিশালী করতে বেশি বেশি ভোট দিয়েছেন নিশ্চই…

2.আমি শিওর মুক্তিযুদ্ধে পাকিস্তান যদি জিততো তো আপনি আজ পাকিস্তানের পক্ষে ঠিক এভাবেই লিখতেন। স্যাড! 😰

3.সম্পুর্ণ লেখার কোথাও মুক্তিযুদ্ধের চেতনা না থাকায় খুব কস্ট পেলাম।

4.এটা ভালো ছিল 😂

‘শেখ হাসিনার উপর এ দেশের মানুষ আস্থা রেখে, তার দলকে এক বিশাল বিজয় উপহার দিয়েছে!’

(হাইস্যকর, জফ্রিকবাল স্যার, হাইস্যকর😒)

5.স্যার নতুন বছর শুরু হয়েছে গণধর্ষণের মধ্যে দিয়ে। গণধর্ষণের শুভেচ্ছা🙊

আমি মনে করেছিলাম লেখার বিষয়বস্তু হবে “এই গণধর্ষণ কে দিয়েছে?”

6.যারা পোস্ট না পরে হাহাহাহা রিয়েক্ট দিয়েছেন বুঝতে পারছি তারা একধরনের বিকারগ্রস্ত মানসিক রোগী।আর্টিকেলের প্রত্যেকটা লাইনের মধ্যে হাহাাহাহ রিয়েক্ট দেওয়ার মত কিছু খুজে পেলাম না।

7.তোমরা স্যারকে নিয়ে যে এসব বলছো, জীবনে কখনও স্যারের পায়ের সমানও হতে পারবে? ক্ষমা করবেন স্যার। এই নির্বোধ জাতি আপনার মূল্য দেওয়ার মত জ্ঞান রাখে না
(রিপ্লাইয়ে আস্তে ঠাপ দিয়েন ভাইয়েরা, পাছায় এমনেতেই অনেক ব্যাথা 😢)

8.স্যার!
আপনি একটা চিজ!!
শুনলাম আপনার প্রয়াত ভাই হুমায়ুন আহমেদ নাকি ৩০ তারিখ নৌকায় ভোট দিয়ে গেছে,।
দেখা করে গেছে কি আপনার সাথে যাওয়ার সময়??

যদিও বেচারা ২০১২ সালে গত হয়েছে

9.এই যে আজকে 3G/4G নেট চালু হবার সাথে সাথেই ইন্সট্যান্ট পোস্টটা আপনি দিয়ে দিলেন..
এই ইন্টারনেট কে দিয়েছে?? বলুন বলুন??
লজ্জা পাবেন নাগো বুড়ো! 🐸

10.স‍্যার ২০২৩ সালে নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ইস্তেহার দিছে গণতন্ত্রের হত‍্যাকারী দালালদের বিচার হবে । আপনার নাম উপরের দিকে । ৭১ এর গর্তটা কি ভরাট হয়ে গেছে ? নাইল নতুন গর্ত কোথায় গারবেন ঠিক করেন

11.কে তুমি বৎস, ধরিয়া মৎস
বেচিয়া গঞ্জে, আকুল কুঞ্জে
না খাইয়া তাজা কেন তুমি
ভক্ষণ করিয়াছো মেয়াদ
উত্তীর্ণ গাঁজা 🐸🐸🐸

সুষ্ট নির্বাচন নিয়ে চীনের প্রধান
মন্ত্রী বলেছেন:- 由法國發起,後
來流布於世界數🤓 আমি
উনার-সাথে একমত 🐸🐸🐸

12.আমার ব্রেন এই পোস্ট দেখে কোলাপ্স করে শাড ডাইন হয়ে গেছিল। অনেক কষ্টে রিস্টার্ট দিয়ে আপনার পেজ আনলাইক দিছি। কিন্তু হাত নিজের কন্ট্রোলে আসেনি তাই কমেন্ট হয়ে গেল।

13.৩০শে ডিসেম্বর এই দেশকে ধর্ষণ করা হয়েছে, এই লেখার মাধ্যমে বুঝা গেলো আপনিও সেদিনের ধর্ষকের দায়িত্বে ছিলেন

14.স্যার।আপনি আপনার ভোট টা দিতে পারছিলেন তো?নাকি আপনাকেও কষ্ট করতে হয় নি।আপনাদের তো আবার লোকজন আছে।এরা মানুষের কষ্ট খুব বোঝে

15.আমি অত্যন্ত দু:খ পেয়েছি আপনাকে এই নির্বাচনে নমিনেশন না দেওয়ায়। তবে আশা রাখছি টেকনোক্রেট মন্ত্রী হিসেবে আপনাকে দেখতে পারবো। ঝয় বাংলা।

16.

জিনিসটা কুমিরের লেজ খাঁজকাটা খাঁজকাটা রচনার মত হয়ে গেল না?

যাই হোক, আজ দুঃখ ভরক্রান্ত হৃদয় নিয়ে বলছি, আজ ক্ষমতা নেই বলে আপনার মত পাছাচাটা দালালদের পৃথিবী থেকে চিরদিনের জন্য ঝেঁটিয়ে বিদায় করতে পারলাম না।
আপাতত পেপার পত্রিকায় আপনার নাকের নিচে সজারুর বাচ্চাসমেত ছবির উপর হড়হড় করে বমি করে জ্বালা মিটাচ্ছি।

17.পাকিস্তানের বিজ্ঞানী আব্দুল কাদির পারমাণবিক বোমা বানাইছেন, ইন্ডিয়ার বিজ্ঞানী আবুল কালাম মিসাইল বানাইছেন! আর বাংলাদেশের বিজ্ঞানী জাফর ইকবাল…… চেতনার ফিল্টার বানাইছেন!

18.গাড়ির সিটে বসে একটি লোক ধুমপান করছে। তার পাশের লোকটি সিটের উপরে “গাড়িতে ধুমপান করা নিষেধ” লেখাটা দেখিয়ে বলল ভাই এখানে তো ধুমপান করা নিষেধ। তখন ধুমপান করা লোকটি আরেকটি লেখা দেখিয়ে “গাড়িতে কোন অভিযোগ থাকলে ড্রাইভারকে অভহিত করুন ” বলল যা বলার ড্রাইভারকে বলুন। তারপর লোকটি যখন ড্রাইভারের কাছে অভিযোগ করতে গেল তখন ড্রাইভার তার সিটের পিছনের লেখাটা দেখাল যেঃ গাড়ি চালানোর সময় ড্রাইভারের সাথে কথা বলা নিষেধ। 😂😂

19.শুধু এই পোষ্টে হা হা রিয়েক্ট দেওয়ার জন্য নিচতলায় থেকে ১০ তলার ছাদে গিয়ে ট্যাংকির উপর উঠছি নেটওয়ার্ক পাওয়ার জন্য! এখোনও ট্যাংকির উপর বসে আছি নামবো কিভাবে বুজতেছিনা! কিন্তু জীবন সার্থক!! 🙌🙌😍

20.স্যাররা আছেন বলে বাঙ্গালী জাতি বিনোদন কি জিনিস সেটা জানতে পারছে, না হয় কবে ই এই জাতি বিনোদনের অভাবে হারিয়ে যেত।

21.এই প্রথম আমাদের স্যারের লেখায় চেতনার অভাব বোধ করছি। রাজাকারদের নিয়ে কিছু বলা হলোনা দেখে আমার চেতনা আঘাতে আঘাতে জর্জরিত।

আরোও পড়ুন

22.দুই কাপ চেতনার সাথে এক মগ উন্নয়ন নিয়া বসছি আপনাদের মহা মুল্যবান মন্তব্য পড়বো বলে। প্লিজ লাগে আপনারা ছোট ছোট করে নির্ভুল বানান লিখে মন্তব্য করবেন। অবশ্যই হাতের লিখার প্রতি খেয়াল রাখবেন। আমি আবার সুন্দর হাতের লিখা ছাড়া পড়তে পারি না। আর মন্তব্যগুলোতে যেন ছোট করে মানবতার আম্মার অভাবনীয় জয়ের শুভেচ্ছা বাণী থাকে। এটা ভুলবেন না যেন।

23.আপনার মত অসৎ শিক্ষকের হাতে পৃথিবীর সকল ছাত্র অনিরাপদ। প্লিজ গলায় হাত ঢুকিয়ে হড়হড় করে বমি করে নিন এবং সেই বমি জুস বানিয়ে খেয়ে ফেলুন।

24.বোতলের অবশিষ্ট মদ টুকু আমাকে দিন ষাড় , অনেক ধৈর্য্য নিয়ে পুরো লেখাটা পড়তে গিয়ে গলাটা শুকিয়ে একবারে কাঠ হয়ে গেছে ষাড় ।

25.ইচ্ছে করতেছে, একটা লোহার রড অর্ধেক গরম কইরা ঠান্ডা অংশটুকু এই হানকির পোলার পুটকিতে ভইরা দিই! গরম অংশটুকু বাইরে রাইখা দিই; যাতে দালাল’টা হাত পোড়ার ভয়ে রড পুটকি থেকে বের করতে না পারে!

26.ঠিক দুদিন আগেই স্মরণ করেছিলুম, দৃঢ়বিশ্বাস ছিল ট্রেঞ্চ খুঁড়তে সময় লাগলেও ‘স্যার’ সময়মতো ঠিকঠাক ‘সবক’ নিয়া হাজির হবেন,
ছেলেরা স্যারের মন্তব্য ঘিরে দুষ্টুমি করোনা 😎

27.”আই এম হ্যাপি”
যাক, উন্নয়নের ধারা অব্যাহত থাকতেছে! আরতো মাত্র ‘একটু’ বাকি ছিল। আগামী পাঁচ বছরের মধ্যে সেই একটুও কমপ্লিট হয়ে যাবে আশা করা যায়। তারপর বাংলাদেশ হয়ে যাবে সিংগাপুর! তখন মালয়েশিয়া আর মিডিল ইস্ট থেকে ঝাকেঝাকে লোক শ্রমিক ভিসায় বাংলাদেশে আসবে কাজ করার জন্য। জাপান আর চীনকে সেতুফেতু বানানোর জন্য ঋন সহায়তা দেবে বাংলাদেশ। আমেরিকা আর ব্রিটেন থেকে ছেলেমেয়েরা ঢাকার তিতুমীর কলেজে ভর্তি হবার জন্য এপ্লাই করবে! পড়াশোনার খরচ যোগানোর জন্য পাঠাও চালাবে, ওভাই চালাবে, উইকএন্ডে লেগুনার হেল্পারি করবে! ভাবতেই কেমন শিহরিত হয়ে যাচ্ছি!জয় এন্ড বিদায় ১৮সাল!

28.আচ্ছা সার,, মানুষের এতো এতো গালি কেমনে সহ্য করেন,, রাতে ঘুম আসে তো। জয় জুকারবার্গ ফেইসবুকটা আবিষ্কার করছে ভালো কথা বমি রিয়েক্ট চালু করার দাবি জানাচ্ছি বমি করে দিতাম।

29.বুঝছিলাম না জাফর স্যারের মতো মানুষের পোস্ট পড়ে প্রত্যেকে একটা করে হাহা রিএক্ট দিচ্ছিল কেন?
তাই নিজেই এলাম পোস্ট পড়তে, পোস্ট পড়ার পর একটা হাহা নয়, দশটা ফেক একাউন্ট খুলে হাহা দিলাম, এখনো দিচ্ছি।
ডাকাতি আর দালালী একসাথে করলেই এমন পোস্ট দেওয়া সম্ভব।

30.নবম শ্রেণিতে পড়ুয়া আমার ভাগ্নে স্যারকে প্রশ্ন করেছিল :”স্যার আপনার গোঁফ এমন কেন,চুলগুলো উখড়াকুঁকড়া কেন বাচ্চাদের মত?”
স্যারের উত্তর ছিল:”যারা বুদ্ধিজীবী,গবেষক শিক্ষা-বিজ্ঞান এসব বিষয়ে সারাক্ষণ ভাবে তারা এমনই হয়?”😀😀
উনি হচ্ছেন এমনই এক স্বঘোষিত বুদ্ধিজীবী!! 😓

পোস্টটি সম্পূর্ণ ফেসবুক থেকে সংগৃহীত তাই কর্তৃপক্ষ দায়ী নয়। আসল পোস্টটি এখানে দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *